শ্রীপুরে ইয়াবা ও হেরোইন’সহ গ্রেফতার- ৩

শ্রীপুরে ইয়াবা ও হেরোইন’সহ গ্রেফতার- ৩

গাজীপুরের শ্রীপুরে ২শ’৩০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১০ গ্রাম হেরোইন সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।

গ্রেফতারকৃতরা হলেন, শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত আলাউদ্দিন ফকিরের ছেলে ১। ইব্রাহিম ফকির (৩২)।

ময়মনসিংহ জেলার নান্দাইল থানার বেতাগইর এলাকার আলিরঘাট গ্রামের মৃত আঃ হামিদের ছেলে, ২। মুনছর (২৭),বর্তমানে শ্রীপুর উপজেলার নয়নপুর নতুন বাজার এলাকার নজরুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।

টাঙ্গাইল ধনবাড়ি থানার ভলদি এলাকার আক্রামবাড়ী গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে ৩।মোঃ রুবেল রানা (২৮) বর্তমানে শ্রীপুর উপজেলার নয়নপুর নতুন বাজার এলাকার মামুনের বাড়ির ভাড়াটিয়া।

পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম ও ডিবির অতিরিক্ত পুলিশ সুপার আমীনুল ইসলামের দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ মোহাম্মদ আফজাল হোসাইনের তত্বাবধানে ২৩ই সেপ্টেম্বর রাতে ডিবির মাদক বিরোধী স্পেশাল টীম গোপন সংবাদের ভিত্তিতে মোজাম্মেল হক এর নেতৃত্বে শ্রীপুর উপজেলার ফরিদপুর সংলগ্ন হাজী মোঃ ইয়াকুব আলীর বাড়ির সামনে থেকে মাদক ক্রয় বিক্রয় কালে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

এসময় ১। ইব্রাহিম ফকির এর হেফাজত হইতে ২০০ (দুইশত) পিচ ইয়াবা ট্যাবলেট এবং ১০ গ্রাম হেরোইন, ২। মোঃ মুনছর এর হেফাজত হইতে ১০ (দশ) মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট, ৩। মোঃ রুবেল রানা এর হেফাজত হইতে ২০ (বিশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

এই সংক্রান্তে এসআই রুমন দাস বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে শ্রীপুর মডেল থানার মামলা দায়ের করে, তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। ডিবির অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ আফজাল হোসাইন এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছেন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!