অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সম্পাদককে মাদ্রিদে সংবর্ধনা

কবির আল মাহমুদ, স্পেন :

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারন সম্পাদক দৈনিক যুগান্তরের ইতালী প্রতিনিধি সাংবাদিক জমির হোসাইন স্পেনের দীপ রাষ্ট্র টেনেরিফে স্বপরিবারে ৯ দিনের অবকাশকালীন সফর শেষে ইতালী যাওয়ার পথে মাদ্রিদ এর  আলমসুয়ারেজ আন্তর্জাতিক বিমানবন্দরে  এক সংবধর্না প্রদান করেছে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব ও স্পেন বাংলা প্রেসক্লাব। গতকাল ২১ সেপ্টেম্বর দুপুরে মাদ্রিদে ৮ঘন্টার যাত্রাবিরতিতে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদ, তরুন সংগঠক নাজিম উদ্দিন, টিপু আহমদ প্রমুখ। এ সময় সাংবাদিক জমির হোসাইন সংকিপ্ত সময়ে তাকে সংবর্ধনা প্রদান করায় স্পেন বাংলা প্রেসক্লাব ও অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাসী সাংবাদিকদের রুটি-রুজির পাশাপাশি মর্যাদা নিশ্চিত করতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকে প্রবাসী সাংবাদিকদের পেশাগত উন্নয়নসহ সার্বিক উন্নয়নে প্রচেষ্টা চালাচ্ছে। আগামীতে সাংবাদিকদের কল্যাণে একটি তহবিল গঠণ করা হবে। এই তহবিল সাংবাদিকদের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।
তিনি বলেন,আমরা যে যেখানে আছি, সেখান থেকেই আমরা দেশের জন্য, আমাদের এলাকার জন্য কাজ করি। তবেই এগিয়ে যাবে আমাদের প্রিয় এলাকা, প্রিয় দেশ বাংলাদেশ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!