bet365 অ্যাপ ব্যবহার করে শটকার্ট কোটি পতি হওয়ার স্বপ্নে এখন ফকির, সাধারণ মানুষের হাতে টাকার লেনদেন হয়,

নুরুল বশর কক্সবাজার উখিয়া ক্রাইম প্রতিবেদন, 
উখিয়া উপজেলায় বিভিন্ন এলাকায় ভিট ৩৬৫ অ্যাপ ব্যবহার করে  শটকার্ট  কোটি পতি হওয়ার সপ্ন দেখাচ্ছে এমন কিছু অসাধু মানুষ প্রশাসনের নজর দেওয়া জরুরী মনে করেন সাধারণ মানুষ,
মনাুষ আগে দোকানে বসে তাস খেলা এবং কেরাম খেলার মাধ্যমে মানুষ জুয়া খেলত,এখন যুগের সাথে পরিবর্তন হয়ে এসেছে জুয়া খেলা মাধ্যম ।
বেশির ভাগ মানুষ মোবাইল এর মাধ্যমে জুয়া খেলছে। এই জোয়ার কারণে শত শত পরিবার রাস্তার মধ্যে চলে আসছে। পরিবার এবং তরুণ সমাজ ধ্বংসের কারণ হয়ে দাঁড়িয়েছে। ছোট বড় সকল বয়সের মানুষই খেলছে এই জুয়া খেলা এটি এমন একটি রূপ নিয়ে দাঁড়িয়েছে যা জুয়া নয় নেশার মত হয়ে গেছে , bet365 মোবাইল অ্যাপ অথবা ওয়েবসাইটে গিয়ে ডিজিটাল ভাবে জুয়া খেলছে। এটির দ্বারা ক্রিকেট বাস্কেটবল ফুটবল টেনিস সকল প্রকার খেলায় ডলার দিয়ে জুয়া খেলছে।
 কেউবা হয়তো লাভবান হয়েছে আর বেশিরভাগ মানুষই এই জোয়ার কারণে ঋণের মধ্যে জড়িয়ে পড়েছে। এই ডিজিটাল ব্যবস্থা হওয়ার কারণে পুলিশ কাউকে ধরতে পারছে না। আমাদেরকে অনেক ভুক্তভোগী জানিয়েছেন , তারা এই ডিজিটাল মাধ্যমে জুয়া খেলে অনেক ক্ষতির মুখে পড়েছে তারা বলেছে তাদের পরিবার রাস্তায় নামার পথে। এই উপদ্রব বেড়ে যাওয়ার কারণে সমাজে এক আতঙ্ক সৃষ্টি হয়ে গেছে। উখিয়া উপজেলায় পালংখালী এর উপদ্রব বেশি।
সারা বিশ্বে এখন এই মাধ্যম দ্বারা জুয়া খেলছে। যে সকল পরিবারগুলো ক্ষতির মুখে পড়েছে তারা বলেছে যে সরকারের যেন এই ওয়েবসাইট বন্ধ করে দেয়। তারা বলেন কোন প্রকার ভিপিএন এর মাধ্যমে যেন এটি ব্যবহার করতে না পারে। তারা বলেছে তাদের মত যেন কারো এমন অবস্থা না হয়। অনেকেই এই ডিজিটাল জুয়ার মাধ্যমে তারা রাতারাতি কোটি টাকার মালিক হওয়ার স্বপ্ন দেখছে কিন্তু তারা বুঝতে পারছে না তারা কত বড় ক্ষতির মুখে পড়তে যাচ্ছে। বেশিরভাগ মানুষই বড়লোক হওয়ার স্বপ্ন দেখে তারা নিজেদের জায়গা সম্পত্তি অথবা স্বর্ণালংকার বিক্রি করে। জুয়ার জন্য টাকা দিচ্ছে।
 বাংলাদেশ পুলিশের সাইবার ক্রাইম ডিভিশনের দরকার এই ওয়েবসাইটগুলি বাংলাদেশ ব্যান করে দেওয়ার প্রয়োজন। সেই সাথে যারা এর সাথে জড়িত তাদের কে আটক করা প্রয়োজন, উখিয়া উপজেলায় বিভিন্ন জায়গায় এর এজেন্ট আছে কিছু জায়গার নাম উল্লেখ করা হলো : .বালোখালী, থাইংখালী, পালংখালী, বটতলী, রাস্তার মাথা, হোয়াইক্যং, সহ সারাদেশে এর এজেন্ট আছে। এই এজেন্ট গুলো কে আটক করা প্রয়োজন।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!