আটোয়ারীতে স্কুলছাত্রীর লাশ উদ্ধার পুকুর থেকে

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় আটোয়ারী উপজেলার ছোটদাপ নামক এলাকা থেকে সাদিয়া সামাদ লিসা (১৪) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে আজ পুলিশ । এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে পুলিশ আটক করেছে।

নিহত লিসার আটোয়ারী উপজেলার রাধানগড় ইউনিয়নের  ছোটদাপ গ্রামের আব্দুস সামাদের মেয়ে ও আটোয়ারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

আজ শুক্রবার ২০ সেপ্টেম্বর সকালে উপজেলার ছোটদাপ গ্রামে  এক বাড়ির পেছনের পুকুরের লিসার ভাসমান লাশ পাওয়া যায় ।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে লিসার কোনো খোঁজ-খবর পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সকালে স্থানীয়রা লিসার লাশ পুকুরের পানিতে ভাসমান আবস্থাই দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলের মর্গে পাঠায়। তবে পরিবারের দাবি পরিকল্পিতভাবে লিসাকে হত্যা করা হয়েছে বলে জানাই । এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রাধানগড় ইউপির চেয়ারম্যান মো: আবু জাহেদ জানান, মেয়েটির পরিবার আমাকে জানিয়েছিল লিসার সঙ্গে নাকি একই এলাকার আটোয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আকাশের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল।

এ বিষয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মো:আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানাই, লিসার মরদেহের সুরতহাল শেষে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখানো হচ্ছে ৷

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!