আটোয়ারীতে লিসা হত্যার দাবি নিয়ে মানব বন্ধন ও বিক্ষোভ

পঞ্চগড় প্রতিনিধি:মো:আব্দুল কাদের

পঞ্চগড় -আটোয়ারীতে লিসা হত্যার দাবি নিয়ে বিক্ষোভ ও মানব বন্ধন কমর্সুচি পালিত
আটোয়ারী পাইলট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী সাদিয়া সামাদ লিসা (১৪) প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায়
তাকে অপহরণের পর হত্যা করে পুকুরে ফেলে দেওয়ায় অভিযুক্ত খুনীদের অবিলম্বে দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি নিয়ে বিক্ষোভ ও মানব বন্ধন সমাবেশ করেছে আজ আটোয়ারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সহপাঠী গন, মির্জা গোলাম হাফিজ ড্রির্গ্রি কলেজের ছাত্র-ছাত্রি ও এলাকাবাসীরা ।

আজ শনিবার (২১ সেপ্টেম্বর ) বেলা ১২ টার সময় আটোয়ারী উপজেলা চত্বর ও থানার সামনে এই বিক্ষোভ ও মানবন্ধন কর্মসূচী পালন করা হয়।

এসময় লিসার পরিবারের আভিভাবগণ তার বাবা ও স্কুলের সহপাঠীসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, এলাকাবাসীরা ও সাংবাদিক গণ অংশগ্রহণ করেন।

বিক্ষোব ও মানব বন্ধনে সমাবেশে লিসার বাবা-তার বড় বোন সহপাঠিরা ও শিক্ষকগন আটোয়ারীর প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে লিসার হত্যার খুনীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানায়।

তারা আরো জানান প্রধান আসামীসহ জড়িতদের দ্রুত গ্রেফতার করা না হলে আগামীতে তারা আরো কর্মসূচি করার ঘোষণা দেই ৷

উল্লেখ্য,  আটোয়ারি পাইলট সরকারি বিদ্যালয়ের ছাত্রী সাদিয়া সামাদ লিসা (১৪) গত (১৯ শে সেপ্টেম্বর) সন্ধায় দিকে নিখোজ হয় ৷ তার পরিবারের মানুষ গণ তাকে আনেক খুজাখুজি করে কোথাও পাওয়া যাইনি  তাকে ৷ পরের দিন (২০ সেপ্টেম্বর ) শুক্রবার সকাল বেলায়  আটোয়ারী উপজেলার ছোটোদাপ গ্রামের এক পুকুরে পানিতে এলাকা বাসি লিসার লাশ দেখে এবং তারা পুলিশে খবর দেয় ৷ পরে  পুলিশ এসে তার লাশ উদ্ধার  করে, ও পঞ্চগড় আধুনিক  সদর হাসপাতালের মরর্গে প্রেরণ করে ৷

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!