দুদুর কুশপুত্তলিকা দাহ করলো মোহাম্মদপুর থানা ছাত্রলীগ

মোঃ ইব্রাহিম হোসেনষ্টাফ রিপোর্টারঃ

 বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুর বিচার ও ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও কুশপুত্তলিকা দাহ করেছে মোহাম্মদপুর থানা ছাত্রলীগ।

১৯ সেপ্টেম্বর ২০১৯ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর থানার বিভিন্ন সড়ক দিয়ে এ বিক্ষোভ মিছিল বের করে।

এসময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করা হয়। মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সভাপতি মুজাহিদ আজীম তান্না এবং সাধারণ সম্পাদক নাইমুল হাসান রাসেল বলেন, ১৫ আগস্ট নিয়ে কটূক্তি ও জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা রাষ্ট্র নায়ক শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদানকারী বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে অনতিবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তি চাই এবং সন্ত্রাসবাদী-গণতন্ত্রবিরোধী-সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক, জঙ্গিবাদের মদদদাতা তথাকথিত রাজনৈতিক দল বিএনপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে বলেন, দ্রুত তার বিচার কার্যকর না করলে আন্দোলন আরো কঠোর হবে।

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু ১৮ই সেপ্টেম্বর বনানীর নিজ বাসভবনে বেসরকারি এক টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনারও বিদায় হবে’।

এ বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনের চেষ্টা ও হত্যার হুমকির অভিযোগ এনে দুদুর বিরুদ্ধে ইতোমধ্যেই মামলা দায়েরের আবেদন করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মাহি।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!