শ্রীপুরে খদ্দের সহ দেহ ব্যবসায়ী আছিয়া আটক ।

স্টাফ রিপোটার্র রমজান আলী রুবেল: 
গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনা বাজারের ঢালীপাড়া এলাকায় দীর্ঘদিন যাবত বাড়িতে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে আছিয়া খাতুন নামের এক মহিলা।
একাধিকবার স্থানীয় পুলিশ প্রশাসন আটক করার পর মামলা দিয়ে কারাগারে প্রেরণ করেছে। কিন্তু কিছুদিন পর জামিনে মুক্ত হয়ে পূনরায় দেহ ব্যবসায় জড়িয়ে যান। স্থানীয় এলাকাবাসী একাধিকবার এর প্রতিবাদ করেও কোন সুফল পাননি। এতে ক্ষুব্ধ ওই এলাকায় জনসাধারণ।
বুধবার বেলা ১১ টার দিকে স্থানীয় এলাকাবাসী ও ইউপি মেম্বার তারেক হাসান বাচ্চু আছিয়ার বাড়িতে পতিতা ও খদ্দের সহ আছিয়াকে আটক করে।
আটককৃতরা হলো-মানিকগঞ্জের দৌলতপুর থানার সেলিম মিয়ার সন্তান মহর (২১), ওই এলাকার মানিক শেখের সন্তান আশরাফুল (২০), মনির (২০), টাঙ্গাইলের সখিপুর থানার কালমেঘা এলাকা দুলাল মিয়ার সন্তান আল-আমিন (২২), শ্রীপুর উপজেলার বাঁশবাড়ি এলাকার শফিউদ্দিনের সন্তান আশিক মিয়া (১৯) ও হেলাল উদ্দিনের সন্তান সাজ্জাদ হোসেন (১৮) সহ পতিতা আছিয়া ও তার সহযোগী এক নারী।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ মুঠোফোনে বলেন, স্থানীয়দের সহযোগিতায় পতিতা ও খদ্দের সহ আট জনকে আটক করা হয়েছে। অপরাধে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে প্রেরণ করা হবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!