বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন

বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালক-বালিকা) এর জেলা পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে বরিশাল নগরের বান্দ রোডের বঙ্গবন্ধু উদ্যানে জেলা পর্যায়ের এ টুর্নামেন্টের উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী।

বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মহানগর পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস মিয়া প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে বাবুগঞ্জ বনাম বাকেরগঞ্জ উপজেলা (বালক) দল অংশগ্রহণ করে। এছাড়া প্রথম দিন বেলা পৌনে ১২টায় আগৈলঝাড়া বনাম মেহেন্দিগঞ্জ (বালক) এবং বিকেল ৩টায় বাকেরগঞ্জ বনাম বাবুগঞ্জ (বালিকা) ও বিকেল ৪টায় আগৈলঝাড়া বনাম মেহেন্দিগঞ্জের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে জেলা পর্যায়ের খেলায় একটি সিটি করপোরেশন ও ১০টি উপজেলা থেকে বালক ও বালিকাদের ১১টি করে মোট ২২টি দল অংশগ্রহন করে। আগামী ২২ সেপ্টেম্বর এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!