পাকিস্তানে ১০০ বোমা মারতে চান রাখি

বলিউডের আইটেম কন্যা রাখি সাওয়ান্ত। কিছুদিন পর পরই নানা কারণে সংবাদের শিরোনাম হন এই আইটেম কন্যা। তাকে নিয়ে যেনো বিতর্কের শেষ নেই। এবার তিনি শিরোনামে উঠে আসলেন ভারত-পাক উত্তেজনা নিয়ে কথা বলে। দুই দেশের উত্তেজনা যখন তুঙ্গে, তখন রাখি বললেন, পাকিস্তানে গিয়ে নাকি তিনি বোমা মেরে আসতে পারেন।

পুলওয়ামা হামলার পর ভারত সরকার যে পদক্ষেপ নিয়ে তার প্রশংসা করেছেন বলিউডের এই অভিনেত্রী। তিনি বলেন, ‘মোদিজি যা করছেন, ঠিক করছেন। তাকে আমি সাপোর্ট করি। তিনি যা করার করছেন।’

তিনি বলেন, ‘তিনি নাকি দেশের জন্য প্রাণ পর্যন্ত দিতে পারেন। তার ইচ্ছে তিনি শত্রুদেশে ঢুকে ৫০-১০০টা বোমা ফেলে দিয়ে ধ্বংস করে আসবেন। সেইসঙ্গে পাকিস্তানে বন্দি পাইলট যেন নিরাপদে ফেরেন, সেটাও জানিয়েছেন রাখি।’

রাখির সঙ্গে একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেস্টলার খালিও। তিনিও বলেন, ‘মোদি যা করছেন, ঠিক করছেন’।

এদিকে, ইতিমধ্যেই ইসলামাবাদ থেকে রওনা দিয়েছেন ভারতীয় বিমান বাহিনীর উইং কমান্ডার অভিনন্দন। সড়কপথে লাহোরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন পাকিস্তানের ভারতীয় হাইকমিশনারের কর্তারা। মনে করা হচ্ছে দুপুরের মধ্যে ওয়াগা সীমান্তে পৌঁছাবেন অভিনন্দন।

জানা যাচ্ছে, ভারতের তরফ থেকে পাকিস্তানের কাছে জানানো হয়েছে বিটিং রিট্রিট শুরু হওয়ার আগে যাতে অভিনন্দনকে ফেরানো যায়। কারণ সেই সময় বহু মানুষের ভিড় জমে সীমান্তে। আর সে জন্যে ভারতের তরফ থেকে এমনটাই জানানো হয়েছে পাকিস্তানকে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!