ওসমানীতে উড্ডয়নের পর বিমানে বিকট শব্দ, আতঙ্ক

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকাগামী একটি বিমানের চাকা ফেটে যাওয়ায় যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। তবে বিমনাটি নিরাপদেই ঢাকার শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে।
ওসমানী বিমানবন্দর সংশ্লিস্ট সূত্রে জানা যায়, বিমানের অভ্যন্তরীন রুটের ৪০২ নম্বর ফ্লাইটটি ৬১টি জন যাত্রী নিয়ে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ওসমানী থেকে অবতরণ করে। উড্ডয়নের পরই বিকট শব্দে ফেটে যায় বিমানের চাকা। এতে যাত্রীদের মধ্য আতঙ্ক দেখা দেয়।
গত ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে শাহ আমনত বিমানবন্দরে দুবাইগামী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ছিনতাইয়ের চেষ্টার ঘটনার পর ওসমানী থেকে উড্ডয়ন করা এই বিমানের বিকট শব্দে যাত্রীদের মধ্যে বাড়তি আতঙ্ক দেখা দেয়।
ওসমানী বিমানবন্দরের নিরাপত্তা শাখার এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, উড্ডয়নের পরই বিমানটির একটি চাকা ফেটে যায়। তবে এতে তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। নিরাপদেই বিমানটি নির্ধারিত সময়ে ঢাকা শাহজালাল (র.) বিমানবন্দরে অবতরণ করে।
চাকা ফেটে যাওয়ার বিষয়টি সাথেসাথে কন্ট্রোল টাওয়ারের মাধ্যমে শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে বার্তা পাঠানো হয়। ফলে পরিস্থিতি মোকাবেলায় সেখানে বিশেষ ব্যবস্থা রাখা হয়। এতে যাত্রীদের মধ্যে কিছু আতঙ্ক দেখা দিলেও তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি।
এ ব্যাপারে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি কল ধরেননি।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: Content is protected !!