বীরগঞ্জে ধর্ষনের চেষ্টায় ব্যার্থ স্কুল শিক্ষক জুতা দিয়ে পেটালো গৃহবধু আরতীকে

মোঃ আবেদ আলী॥

বীরগঞ্জে ২ মে ধর্ষনের চেষ্টায় ব্যার্থ স্কুল শিক্ষক জুতা দিয়ে পেটালো গৃহবধু আরতী রানী রায় (২২) কে।

উপজেলার নিজপাড়া ইউনিয়নের কাচারীপাড়া গ্রামের হাকিম মাষ্টারের লম্পট ছেলে মিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল মজিদ বাবু গত শুক্রবার দুপুরে ঝাড়পাড়া গ্রামের ভারত চন্দ্র রায়ের বাড়ীতে প্রবেশ করে শোওয়ার ঘরে ঢুকে আরতী রানীকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্ঠা করে। ঘটনার সময় বাড়ীতে কেউ ছিলনা পরে বিষয়টি গৃহবধু আরতী তার স্বামী, শশুর সহ বাড়ীর লোকজনের কাছে ফাঁস করে দেয়।

পরিবারের কাছে ঘটনা ফাঁস করে দেওয়ার কারনে ক্ষিপ্ত হয়ে ধর্ষক বাবু গত শুক্রবার দুপুরে গৃহবধু আরতীকে বাড়ী থেকে টেনে-হেচরে রাস্তায় এনে জুতা দিয়ে পিটিয়ে আহত করেছে। এ ঘটনায় থানায় মামলা করার জন্য থানায় যাওয়ার পথে ধর্ষক বাবুর চাচাতো ভাই সেন্টু মাষ্টার, চাচা আব্দুল হান্নান তাদের পথরোধ করে। এলাকাবাসী জানায়, রাজাকারের বংশধর লম্পট বাবু মাষ্টার দীঘ দিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম করা কালে কেউ বাধা দিলে বাবু তাদেরকে ধমক দিয়ে বলে আমি উপ সচিব নুরুল ইসলামের ভাগিনা। আমাকে কেউ কিছু করতে পারবে না।

আরতীর স্বামী ভারত জানান, তাদের বাড়ীর আশে পাশে লম্পট আব্দুল মজিদ বাবু মাষ্টারের জমি থাকার সুবাদে বিভিন্ন সময়ে আমাদের বাড়ীতে যাতয়াত করেন। তাদের বাড়ীতেও সে মাঝে মধ্যে প্রবেশ করে ভরত চন্দ্র রায়ের বোন ও পূর্ন চন্দ্র রায়ের বাকপ্রতিবন্ধী রূপালীকে বিভিন্ন ভাবে উত্যক্ত করেছে।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

error: Content is protected !!