ধানের শীষে ভোট দিয়ে জনগণ সরকারকে হলুদ কার্ড দেখাবে-দুলু

গাজীপুর সিটি নির্বাচনে ২০ দলীয় জোট প্রার্থী হাসান উদ্দিন সরকাররে পক্ষে নির্বাচনী গণসংযোগ কালে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কদ্দুস তালুকদার দুলু বলেছেন, আমরা বিশ্বস করি- আওয়ামী দু:শাসন, নিপিড়ন ও নির্যাতনের বিরুদ্ধে গাজীপুর ও খুলনার জনগণ ধানের শীষকে রায় দিবে। এই রায়ের মাধ্যমে জনগণ বেগম খালেদা জিয়াকে মুক্ত করে জেলখানা থেকে বের করে নিয়ে আসবেন। এই নির্বাচন আমাদের কাছে হলুদ কার্ড। আগামী ১৫ মে গাজীপুর ও খুলনার জনগণ সরকারকে হলুদ কার্ড দেখাবে। আর এই হলুদ কার্ডের পরে যে নির্বাচন আসবে সেখানে আমরা সরকারকে লাল কার্ড দেখাব। মানুষ লাল কার্ডের অপেক্ষায় আছে।
শনিবার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের হাতিমারা এলাকায় গাজীপুর সিটি নির্বাচনে ২০ দলীয় জোট তথা বিএনপির প্রার্থী হাসান উদ্দিন সরকাররে পক্ষে নির্বাচনী গণসংযোগ করতে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। তিনি সরকারের সমালোচনা করেন।
দুলু আরো বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে আটকিয়ে রাখা হয়েছে। পাশাপাশি দেশের আইন-শৃঙ্খলার যে অবস্থা, স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নাই। নিরাপত্তার অভাবে মানুষ স্বাভাবিক জীবন যাপন করতে পারছে না।
এসময়ে অন্যদের মধ্যে অভিনেতা ও বিএনপি নেতা বাবুল আহমেদ, গাজীপুর জেলা বিএনপির সাহিত্যা ও প্রকাশনা সম্পাদক শওকত হোসেন সরকার উপস্থিত ছিলেন প্রমুখ।

     More News Of This Category এই বিভাগের আরও খবর

ফেইজবুকে আমরা

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
error: Content is protected !!